K.G.F Chapter 2 মুভি বাংলা রিভিউ

 K.G.F Chapter 2






Taglines: Most awaited movie ever

Genre: Action,Crime,Drama,Thriller


Runtime: 2 h 48 min


Producer: Vijay Kiragandur

Director: Prashanth Neel

Cinematography: Bhuvan Gowda

Film Editor: Ujwal Kulkarni

Script Manager: Shivu S. Yashodhara

Music: Ravi Basrur

Art Direction: Shivakumar

Casting: Arian Opu


IMDB.........

IMDB Ratings:8.7

এই মুভির  IMDB Ratings others মুভি  থেকে অনেক বেশি। বলা চলে top 1


Cast: Yash,Sanjay Dutt,Srinidhi Shetty,Raveena Tandon,Achyuth kumar,Malavika Avinash,Anant Nag


Box Office:est ₹1,250 crore


Budget:1 billion INR......

  সিনেমার গল্প...


 রক্তে ভেজা কোলার গোল্ড ফিল্ডে, রকির নাম তার শত্রুদের মনে ভয় জাগিয়ে তোলে।  তার সহযোগীরা তার দিকে তাকিয়ে থাকলেও সরকার তাকে আইনশৃঙ্খলার জন্য হুমকি হিসেবে দেখে।  রকিকে চ্যালেঞ্জহীন আধিপত্যের জন্য সমস্ত কিছু এমনকি বিভিন্ন হুমকি ও চ্যালেঞ্জের বিরুদ্ধে লড়াই করতে হবে।

(কেজিএফ)-এর রক্তে ভেজা জমিতে এখন একজন নতুন মালিক আছে - রকি, যার নাম তার শত্রুদের হৃদয়ে ভয় এনে দেয়।  সহযোগীরা রকিকে তাদের ত্রাণকর্তা হিসেবে দেখে, সরকার তাকে আইনশৃঙ্খলার জন্য হুমকি হিসেবে দেখে;  শত্রুরা তার পতন করে অন্য কারো আধিপত্য বিস্তার করার জন্য প্রতিশোধ এবং ষড়যন্ত্র করছে।  রক্তাক্ত যুদ্ধ এবং অন্ধকার দিন অপেক্ষা করছে কারণ রকি তার অপ্রতিদ্বন্দ্বী আধিপত্যের জন্য অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। রকি ভাবছে তার বিরুদ্ধতার জন্য যেন কেউ না থাকে।


K.G.F chapter 1 এর ঘটনাগুলি বিস্তারিত করার পরে আনন্দ ইঙ্গালাগি হার্ট অ্যাটাকের শিকার হন যখন তার ছেলে বীরেন্দ্র K.G.F chapter 2 চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। বিরাট গরুড়ার সিংহাসন গ্রহণ করার সময় রকি গরুড়াকে হত্যা করার পর K.G.F-এর লোকেদের কাছে মসীহ হয়ে ওঠে। কিন্তু অ্যান্ড্রুস, দায়া,  কমল এবং গুরু পান্ডিয়ান স্তম্ভিত হয়ে যায় যখন তারা রকিকে সিংহাসনে বসতে দেখে যে ইতিমধ্যেই বিরাটকে হত্যা করেছে৷ রকি কেজিএফ-এ বসবাসকারী লোকদের জীবনযাত্রাকে আরও ভাল এবং সজ্জিত সুযোগ-সুবিধা দিয়ে পরিবর্তন করে যেখানে লোকেরা তার জন্য মরতে প্রস্তুত অাছে৷ কিন্তু অাধীরা যাকে মৃত বলে অভিহিত করা হয়েছিল সেই অাধীরা অাবার ফিরে এসে রকি এবং কেজিএফকে ধ্বংস করতে চায় কারণ সে ভাবে যে তাকে ছাড়া সেখানে কেউ শাসন করতে পারবে না। অাধীরা নায়িকাকে ধরে নিয়ে যায় যাতে রকি তাকে বাঁচাতে অাসে। ঠিক তাই হয় রকি তার ভালোবাসার মানুষকে বাঁচাতে গিয়ে অাধীরার ট্রেপ- এ পড়ে যায় এবং সেখানে রকিকে গুলি করে। কিন্তু কেজিএফ-এর সাধারণ মানুষের মধ্যে ভয় ছড়িয়ে দেওয়ার জন্য তাকে হত্যা করে না।এটা ছিল অাধীরার অনেক বড় ভুল। রকি মনে করে কেজিএফ-এ এখন তার জন্য কিছুই অবশিষ্ট নেই।  এবং রীনার সাথে একটি বিচ্ছিন্ন স্থানে চলে যায়। কেজিএফ-এর লোকেরা বিশ্বাস করে যে রকি তাদের অাধীরার করুণায় মরতে ছেড়ে দিয়েছে। কিন্তু রকির এই আকস্মিক নিখোঁজ একটি ঝড়ের আগে নীরবতার লক্ষণ ছাড়া আর কিছুই নয়।অাকস্মিক লাপাত্তা হয়ে যাওয়া রকি এনায়েত খলিল এর কাছে যায় ডিল ফাইনাল করতে এবং সেখান থেকে শক্তিশালী বন্দুক কিনে নিয়ে অাসে যাতে অাধীরার বাহিনীর উপর ধ্বংসলীলা চালাতে পারে।

অবশেষে তাই হয়। রকি অাধীরাকেও মেরে ফেলে।

এসব কিছুর পিছনে লুকিয়ে থাকে যে সেই  mastermind কেউ রকি খুজে বের করে এবং নিজের হাতে গুলি করে মেরে ফেলে।

সরকার KGF কে ধ্বংস করে দেয় এবং রকি সব  gold  নিয়ে সমুদ্র পথে রওনা হয় এবং সরকার বাহিনী অাক্রমন করাতে সমস্ত gold ও রকি অতল পানিতে ডুবে যায়।


Distributed by: Prithviraj Productions, Excel Entertainment, Vaaraahi Chalana Chitram

Post a Comment

1 Comments

  1. Arian Opu amar instagram link add korben https://www.instagram.com/opu16/?hl=en

    ReplyDelete