Sarkaru Vaari Paata মুভি বাংলা রিভিউ


 Director : Parasuram

Writter :  Parasuram

Producer : Naveen Yerneni

                    Y. Ravi Shankar

                    Ram Achanta

                    Gopichand Achanta


Cinematography : R. Madhi

Editor : Marthand K. Venkatesh

Music :  Thaman S

Production companies: Mythri Movie Makers, 14 Reels Plus Entertainment, G. Mahesh Babu Entertainment

Running time: 160 minutes[1]

Country : India

Language: Telugu

Budget :  ₹60 crore[2]

Box office: est.₹178.95–200 crore[3][4]



What is the release date of 'Sarkaru Vaari Paata'?

Release date: 12 May 2022



Who are the actors in 'Sarkaru Vaari Paata'?

Starring :  Mahesh Babu,Keerthy Suresh,Samuthikarani,Nadhiya,Sowmya Menon,Vennela Kishore, Subbaraju, Ajay,Brahmaji,Tanilella Varani,Mahesh Manjrekar,Rajasri Nair,Geeta Bhaskar



How is the IMDB rating this movie?

IMDB: 6.1



How about release date,cost and income?


2020 সালের নভেম্বরে একটি আনুষ্ঠানিক লঞ্চ অনুষ্ঠানের মাধ্যমে চলচ্চিত্রটি মে 2020-এ ঘোষণা করা হয়েছিল। প্রধান ফটোগ্রাফি শুরু হয়েছিল 2021 সালের জানুয়ারিতে দুবাইতে।  প্রোডাকশনটি হায়দরাবাদে স্থানান্তরিত করা হয়েছিল কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে ২০২১ সালের এপ্রিলে স্থগিত করা হয়েছিল।  2021 সালের জুলাই মাসে চিত্রগ্রহণ আবার শুরু হয় এবং 2022 সালের এপ্রিলে শেষ হওয়ার আগে গোয়া ও স্পেনে অনুষ্ঠিত হয়। চলচ্চিত্রটির স্কোর এবং সাউন্ডট্র্যাকটি যথাক্রমে আর. মাধী এবং মার্থান্ড কে. ভেঙ্কটেশ দ্বারা সম্পাদিত সিনেমাটোগ্রাফি এবং সম্পাদনা সহ থামান এস দ্বারা রচিত।


 সরকারু ভারি পাটা প্রথম দিকে 13 জানুয়ারী 2022-এ মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু মহামারী এবং উৎপাদন বিলম্বের কারণে পিছিয়ে দেওয়া হয়েছিল।  এটি 12 মে 2022-এ নাটকীয়ভাবে মুক্তি পায় এবং বাবুর অভিনয়ের প্রশংসা সহ সমালোচকদের কাছ থেকে মিশ্র পর্যালোচনার জন্য উন্মুক্ত হয়।  ছবিটি ₹60 কোটি বাজেটের বিপরীতে ₹178-200 কোটি আয় করেছে।



How about 'Sarkaru Vaari Paata' movie?


যে মহিলাকে তিনি ভালবাসেন তার দ্বারা প্রতারিত হওয়ার পরে, একজন ফিনান্স এজেন্ট মহিলাটির বাবা, একজন শক্তিশালী এমপি এবং একজন শিল্পপতির কাছ থেকে তার অর্থ উদ্ধার করতে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ভারতে আসে।




What is the story of 'Sarkaru Vaari Paata'?


মহেশ ওরফে "মাহি" হলেন একজন ফাইন্যান্স এজেন্ট, যিনি মিয়ামিতে মাহি ফাইন্যান্স কর্পোরেশন নামে তার নিজস্ব লোন এজেন্সি স্থাপন করেছেন। ঋণ পরিশোধ করতে ব্যর্থ হলে তিনি তার ঋণগ্রস্তদের জীবনকে নরকে পরিণত করেন। মাহি কালবতীর সাথে দেখা করেন, যিনি মাহিকে তার স্নাতক অধ্যয়নের জন্য US$10K এবং পরে US$25K ঋণ দেওয়ার জন্য অনুরোধ করেন। মাহি ধার দেন এবং শীঘ্রই কালবতীর প্রেমে পড়েন। যাইহোক, মাহি জানতে পারে যে কালবতী একজন জুয়া আসক্ত এবং মাহিকে ঋণ চেয়ে প্রতারণা করেছিল। ঋণ পরিশোধের জন্য মুখোমুখি হলে, তিনি তার বাবা রাজেন্দ্রনাথ, একজন শক্তিশালী এমপি, রাজ্যসভা সদস্য এবং বিশাখাপত্তনমে অবস্থিত শিল্পপতির প্রভাব ব্যবহার করে মাহিকে হুমকি দেন, যিনি একটি শিল্প কোম্পানি চালান: রাজেন্দ্রনাথ অ্যাসোসিয়েটস। মাহি টাকা উদ্ধারের জন্য ভাইজাগে যান, যা রাজেন্দ্রনাথের ক্রোধ অর্জন করে। মাহি ঋণ পরিশোধের বিষয়ে মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করে এবং প্রকাশ করে যে রাজেন্দ্রনাথ তার কাছে ₹10,000 কোটি (US$1.3 বিলিয়ন) পাওনা, যা সকলের বিস্ময়কর। রাজেন্দ্রনাথ মাহির মুখোমুখি হন যেখানে তিনি তার এজেন্ডা প্রকাশ করেন: ভাইজাগে আসার পর, মাহি স্টেট ব্যাঙ্কের একজন সিনিয়র আধিকারিক রাজাকুমারীর কাছ থেকে জানতে পারেন যে রাজেন্দ্রনাথ স্টেট ব্যাঙ্ককে ₹10,000 কোটি (US$1.3 বিলিয়ন) প্রতারণা করেছিলেন এবং এর আগে অবৈধ পাচারের জন্য ব্যাঙ্কটি সিল করে দিয়েছিলেন তাকে পুলিশ গ্রেফতার করেছে। মাহি সেই পরিমাণ পুনরুদ্ধার করার এবং ভারতীয় ব্যাঙ্কিং ব্যবস্থার গভীরে থাকা ফল্ট লাইনগুলিও প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছে৷


মাহি রাজেন্দ্রনাথকে একটি ব্যাঙ্ক নোটিশ প্রদান করে, যাকে ঋণ পরিশোধের নির্দেশ দেওয়া হয়। কালাবতী মাহির অপকর্ম সম্পর্কে জানতে পারে এবং তার চাচা (রাজেন্দ্রনাথের শ্যালক) সাথে মাহিকে মামলা প্রত্যাহার করার পরিকল্পনা করে, কিন্তু কোন লাভ হয়নি। রাজেন্দ্রনাথ, তার রাজনৈতিক সংযোগের জন্য সুপ্রিম কোর্ট থেকে ব্যাঙ্ক নোটিশের জন্য স্থগিতাদেশ জারি করতে পরিচালনা করেন। কালবতী তার বাবার আসল রং বুঝতে পারে এবং মাহির প্রতি তার সমর্থন প্রসারিত করে, তাদের সম্পর্ক পুনর্নবীকরণ করে। মাহি, তার এলাকার লোকেদের সাথে রাজেন্দ্রনাথ এবং কোটিপতিদের সাথে আর্থিক জালিয়াতির সাথে জড়িত অন্যান্য ব্যাঙ্কগুলির বিরুদ্ধে ব্যাঙ্ক বয়কট স্লোগান ব্যবহার করে প্রতিবাদ করার সিদ্ধান্ত নেয়। রাজেন্দ্রনাথকে অর্থমন্ত্রী সতর্ক করেছেন যে তাকে মন্ত্রী পদ এবং রাজ্যসভা থেকে বরখাস্ত করা হবে। রাজেন্দ্রনাথ ভাইজাগ এসিপি-র সাহায্যে মাহিকে অপহরণ করেন এবং তাকে শেষ করার জন্য এসিপিকে আদেশ দেন। পরের দিন, ব্যাঙ্কের আধিকারিকরা প্রতিটি ব্যাঙ্কের তালায় ₹1 (1.3¢ US) সিল খুঁজে পান। মুরগীরা এটা রাজেন্দ্রনাথকে জানায়, যিনি তার দোসরদের ব্যাঙ্ক আক্রমণ করতে বলেন।


এটা প্রকাশ করা হয়েছে যে পুলিশ অফিসাররা মাহিকে এনকাউন্টার থেকে পালাতে সাহায্য করেছিল, তারা জানতে পেরেছিল যে সে সঠিক কাজ করছে। মাহি ব্যাঙ্কে পৌঁছে রাজেন্দ্রনাথের দোসরদের পরাজিত করে। রাজেন্দ্রনাথ ব্যাঙ্কে পৌঁছান, যেখানে জনতা রাজেন্দ্রনাথকে আক্রমণ করে, কিন্তু মাহি তাকে বাঁচায় এবং রাজেন্দ্রনাথকে তার অপকর্মের গুরুতরতা উপলব্ধি করে। তিনি সবার কাছে ক্ষমা চান এবং ₹10,000 কোটি (US$1.3 বিলিয়ন) ঋণ পরিশোধ করেন। স্টেট ব্যাঙ্ক তার খ্যাতি ফিরে পায় এবং রাজাকুমারী হেফাজত থেকে মুক্তি পায়। তিনি মাহিকে ধন্যবাদ জানান এবং তাকে তার উৎপত্তি সম্পর্কে জিজ্ঞাসা করেন। মাহি প্রকাশ করেছেন যে তার বাবা-মা একই ব্যাঙ্ক থেকে ₹15,000 (US$200) ঋণ নিয়েছিলেন এবং সময়মতো তা পরিশোধ করতে পারেননি, যার কারণে তারা আত্মহত্যা করেছেন। ঋণ আদায়ের দায়িত্ব পালন করায় মাহি ব্যাংককে মাফ করে দিয়েছেন এবং সময়মতো টাকা পরিশোধ না করার জন্য জনগণকে দায়ী করতে হবে। মাহি বলেন যে সরকার পরিবর্তন হয়েছে এবং সরকারু ভারি পাটা অবশ্যই পাবলিক সেক্টর এবং সবার জন্য করা উচিত।


About Distributors:

 Sarkaru Vaari Paata: A loss venture for US distributors


তেলেগু সুপারস্টার মহেশ বাবু এবং  জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী কীরথি সুরেশ অভিনীত অ্যাকশন এবং কমেডি ফিল্ম  সরকারু ভারি পাটা মার্কিন পরিবেশকদের জন্য ক্ষতিকর উদ্যোগে পরিণত হচ্ছে।  মহেশ বাবুকে প্রায়ই বিদেশী অঙ্গনের রাজা হিসেবে বিবেচনা করা হয়।  তেলেগু অভিনেতাদের মধ্যে, ভারত আনে নেনু এবং মহর্ষি খ্যাত অভিনেতা মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বাধিক 1 মিলিয়ন এবং 2 মিলিয়ন উপার্জনকারী।  কিন্তু তার স্টারডম সম্প্রতি USA বক্স অফিসে একটি সফল উদ্যোগ হয়ে ওঠার জন্য পরশুরাম পরিচালিত সরকারু ভারি পাটা অফার করতে সাহায্য করেনি।


 তার জীবদ্দশায়, সরকারু ভারি পাটা মার্কিন যুক্তরাষ্ট্রে মোট $2.34 মিলিয়ন সংগ্রহ করেছে।  এটি পাওয়ার স্টার পবন কল্যাণ এবং রানা দাগ্গুবাতি অভিনীত ভীমলা নায়ক ($2.43 মিলিয়ন) এবং  আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্না অভিনীত গ্রামীণ নাটক পুষ্প ($2.47 মিলিয়ন) এর মতো অন্যান্য বড়দের সংগ্রহের চেয়ে কম অঙ্ক।  ফিনাল্লু সরকারু ভারি পাটা মার্কিন পরিবেশকদের জন্য ক্ষতির উদ্যোগ হিসাবে শেষ হয়েছে।


 মহেশ বাবু তার ব্যানার জি মহেশ বাবু এন্টারটেইনমেন্টের অধীনে এসভিপিও সহ-প্রযোজনা করেছেন।  তিনি এবং কীর্তি সুরেশ ছাড়াও, মুভিতে ভেনেলা কিশোর, নাধিয়া, সামুথিরাকানি, এবং সুব্বারাজু মুখ্য ভূমিকায় রয়েছেন।  এটি 12ই মে সারা বিশ্ব জুড়ে প্রেক্ষাগৃহে খুব জমকালোভাবে হিট করেছে।


 ট্যাগ:


 মহেশ বাবু


 পরশুরাম


 সরকারু ভারি পাটা সংগ্রহ


Post a Comment

0 Comments